রোজ বুধবার, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৯:০১


					
				
মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন দেওয়া হবে-পংকজ নাথ এমপি

মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন দেওয়া হবে-পংকজ নাথ এমপি

সঞ্জয় গুহ, মেহেন্দিগঞ্জঃ মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর চিকিৎসার জন্য অক্সিজেন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।

উপজেলা পরিষদের উদ্যোগে অক্সিজেন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ তার বক্তব্যে বলেন, এখন থেকে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হবে। মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাইফ্লো নেজাল ও সেন্ট্রাল অক্সিজেন দেওয়া হবে।

এ সময় সংসদ সদস্য পংকজ নাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর চিকিৎসায় ২৬ টি বেড নির্মাণের ঘোষণা দেয় এবং সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান। আজ দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন মাসুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রমিজ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব খোরশেদ আলম ভুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ শাহ, সুভাষ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মুজাহিদুল ইসলাম সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার, কর্মকর্তা-কর্মচারী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮